শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আহম্মদপুর অস্থায়ী বড় জামে মসজিদের উদ্বোধন

আহম্মদপুর অস্থায়ী বড় জামে মসজিদের উদ্বোধন

আহম্মদপুর অস্থায়ী বড় জামে মসজিদের উদ্বোধন
আহম্মদপুর অস্থায়ী বড় জামে মসজিদের উদ্বোধন

আহম্মদ মোস্তফা শিমুল : শুক্রবার জুম্মার নামাজের মধ্য দিয়ে অস্থায়ী  আহম্মদপুর বড় জামে মসজিদটি উদ্বোধন করেন বাংলাদেশ  আওয়ামী  লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী  সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। রাজশাহী সিটি করপোরেশনের তত্ত্বাবধানে অস্থায়ী মসজিদটির নির্মান করা হয়।

আলুপট্টি হতে তালাইমারি পর্যন্ত সড়ক প্রশস্তকরনের কারণে প্রাচীন এ মসজিদটি ভাঙ্গা পরে। মুসল্লিদের নামাজের কোন বিঘ্ন সৃষ্টি যেন না হয় সেজন্য অস্থায়ীভাবে এই মসজিদটির নির্মান করা হয়। উদ্বোধন কালে মেয়র দুঃখ প্রকাশ করে বলেন সড়ক প্রশস্তকরনের জন্য মসজিদটি ভাঙ্গা পরে।

তিনি বলেন, সড়ক প্রশস্তকরণ কাজ শেষ হলেই শীঘ্রই পূর্বের মসজিদের উত্তর পাশে একটি দৃষ্টিনন্দন মডেল মসজিদ নির্মাণ করা হবে। এর জন্য যথেষ্ট পরিমাণ বাজেট বরাদ্দ রয়েছে।

অস্থায়ী মসজিদ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সহ-সভাপতি প্রফেসর শওকত আলী ,সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, মসজিদ নির্মাণ কমিটির আহ্বায়ক ডঃ ফজলুল করিম সহ মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply